৬ মাস আগে পরিচয়-প্রেম, ধর্ষণের অভিযোগে তরুণীর মামলা


উএনভি ডেস্ক:

গাজীপুরে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে টানা তিন দিন অবস্থান করে অবশেষে আদালতের দ্বারস্থ হয়েছেন ওই তরুণী।

মঙ্গলবার শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের বরচালা গ্রামের মোস্তফা কামালের ছেলে মাসুদ আলমের বিরুদ্ধে ধর্ষণের শিকার তরুণী গাজীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেছেন বলে জানান তাঁর আইনজীবী মো. মহসিন।

জানা যায়, তরুণীর সঙ্গে ৫-৬ মাস আগে প্রেমের সম্পর্ক গড়ে তোলে মাসুদ। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে মাসুদ তরুণীকে ধর্ষণ করে। এক পর্যায়ে গত ৯ মার্চ তাঁকে বিয়ে করে বাড়ি তুলে নেওয়ার কথা বলে তরুণীকে স্থানীয় রাজেন্দ্রপুর বাজারে আসতে বলে মাসুদ। প্রেমিকের আশ্বাসে বাড়ি থেকে নগদ ২ লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে রাজেন্দ্রপুর বাজারে আসেন তিনি। পরে তরুণীর কাছ থেকে কৌশলে টাকা ও স্বর্ণালংকার নিয়ে মাসুদ পালিয়ে যায়। দীর্ঘ সময় অপেক্ষার পরও মাসুদ সেখানে না আসায় তরুণী তার বাড়িতে গিয়ে অবস্থান নেন। টানা তিন দিন অবস্থান করার পরও মাসুদের পরিবার তাঁকে গ্রহণ না করায় অবশেষে আদালতে মামলা করেন বলে জানান আইনজীবী।

ভুক্তভোগীর আইনজীবী বলেন, গাজীপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মাসুদ আলমসহ ৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। বিচারক বাদীর বক্তব্য শুনে অপরাধ দমন বিভাগ (সিআইডি) গাজীপুরকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

 


শর্টলিংকঃ