দীপ্ত টিভির চিত্রসাংবাদিক রফিকের মায়ের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক :

বৃহস্পতিবার সন্ধ্যায় (২৫ ফেব্রুয়ারী) দীপ্ত টিভি রাজশাহীর ক্যামেরা পারসন রফিকুল ইসলামের মাতা জোবেদা বেগম বার্ধক্যজনিত কারণে নগরীর চন্ডিপুরে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৯০ বছর।

তার ৯ ছেলে, ৩ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রয়েছেন। মরহুমার জানাযার নামাজ আগামীকাল শুক্রবার বাদ জুমা মহিষবাথান মাঠে অনুষ্ঠিত হয়ে মহিষবাথান গোরস্থানে সম্পন্ন হবে।

মেয়র লিটনের শোক প্রকাশ:

দীপ্ত টিভি’র রাজশাহীর ক্যামেরাপার্সন রফিকুল ইসলামের মাতা জোবেদা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এক শোক বার্তায়

শোক বার্তায় তিনি মরহুমা জোবেদা বেগমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও তাঁর শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আরটিজেএ’র শোক :

দীপ্ত টিভি’র রাজশাহীর ক্যামেরা পারসন ও আরটিজেএ নির্বাহী সদস্য রফিকুল ইসলামের মাতা জোবেদা বেওয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশন (আরটিজেএ)।
বৃহস্পতিবার রাতে আরটিজেএ ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান পাপ্পু এবং সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল এক সংবাদ বিজ্ঞপ্তিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।


শর্টলিংকঃ