কাজের লোকদের হাত ধরে সুশান্তর মৃত্যু তদন্তে নতুন মোড়


ইউএনভি ডেস্ক:
সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। এই ঘটনার পর পাঁচদিন কেটে গেলেও তার মৃত্যু নিয়ে ধোঁয়াশা কাটেনি। কেন তিনি আত্মঘাতী হলেন, সেই রহস্য এখনও অজানা।রহস্য উদঘাটনে চলছে পুলিশি তদন্ত। সেই জেরেই পুলিশের হাতে এল এক চাঞ্চল্যকর তথ্য। জানা গেল, ঘটনার তিন দিন আগে বাড়ির সমস্ত কাজের লোকের বেতন মিটিয়ে দিয়েছিলেন সুশান্ত। বলেছিলেন, এটাই শেষবার। আর কখনো তাদের বেতন দেওয়া হবে না।

কাজের লোকদের হাত ধরে সুশান্তর মৃত্যু তদন্তে নতুন মোড়

সুশান্ত সিং রাজপুতের সেই কথা এখন তাড়া করে বেড়াচ্ছে কাজের লোকদের। তাদের আক্ষেপ, তখন যদি বুঝতে পারতেন সুশান্তের দিকে বাড়তি খেয়াল রাখতেন। তাকে এভাবে মরতে দিতেন না।তারা ভেবেছিলেন, লকডাউনের মধ্যে কাজের টানাটানি। তাই হয়তো এমন কথা বলছেন অভিনেতা।

তাই তখন তারা বলেছিলেন, দুর্দিনে যেভাবে সুশান্ত তাদের পাশে দাঁড়িয়েছিলেন, তাতে তাদের আর বেশি কিছু চাই না। কোনো মতে লকডাউনের সময়টা কাটিয়ে দেবেন তারা। কিন্তু একবারের জন্যও বুঝতে পারেননি, ‘এই শেষবার’ মানে সত্যিই শেষবার। আর কোনোদিন সুশান্তের সঙ্গে দেখাও হবে না তাদের।

কাজের লোকদের এই জবানবন্দি নিশ্চিত করে সুশান্ত বেশ সময় নিয়েই আত্মহত্যার দিকে এগিয়ে গেছেন।অভিনেতার আত্মহত্যার পরদিনই মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ আশ্বাস দিয়েছিলেন যে সুশান্তের মৃত্যু নিয়ে যথাযথ তদন্ত হবে। প্রয়োজনে অভিযোগের ভিত্তিতে খতিয়ে দেখা হবে যে, পেশাগত বিদ্বেষই অভিনেতাকে এমন চরম সিদ্ধান্ত নিতে বাধ্য করেছে কিনা!

এদিকে মহারাষ্ট্র পুলিশের তদন্ত এখনও জারি। পুলিশি তদন্তে এখনও কিছু প্রমাণিত না হলেও অভিনেতার আত্মহত্যার জন্য ইতিমধ্যেই বলিউডের ৪ তারকার বিরুদ্ধে ‘নেপোটিজম’ কিংবা স্বজনপ্রীতির অভিযোগ তুলে মামলা দায়ের হয়েছে মুজাফফরপুর আদালতে।ইন্ডাস্ট্রির ৫ প্রযোজনা সংস্থাকেও আইনি নোটিস পাঠাতে চলেছে মুম্বাই পুলিশ। তবে কোন কোন প্রযোজককে জিজ্ঞাসাবাদ করা হবে, তা এখনও জানানো হয়নি


শর্টলিংকঃ