নতুন সাজে রাজশাহী খ্রীষ্টিয়ান মিশন হাসপাতাল


ইউএনভি ডেস্ক:

রাজশাহীতে নতুন সাজে খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালের উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে প্রধান অতিথি থেকে ফিতা কেটে খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালের উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সভাপতিত্ব করেন চার্চ অব বাংলাদেশের মডারেটর ও ঢাকার বিশপ রাইট রেভারেন্ড স্যামুয়েল এস মানখিন।


বিশেষ অতিথি ছিলেন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক, রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, রাজশাহী সিভিল সার্জন ডা. মো. কাইয়ুম তালুকদার, বিশপ অব কুষ্টিয়া ডায়োসিস রাইট রেভা. হেমেন হালদার, বিশপ রেভা মনিতা মানখিন, বিশপ জেরভাস রোজারিও, রাজপাড়া থানা অফিসার্স ইনচার্জ মাজহারুল ইসলাম, সিনড সেক্রেটারি জন প্রভুদান হীরা।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন লরেন্স মণ্ডল ও বৈশাখী মণ্ডল। উপস্থিত ছিলেন বিভিন্ন চার্চের ফাদার, আমন্ত্রিত অতিথি, খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালের ডাক্তার ও নার্সবৃন্দ।

সরকারের আহ্বানে সাড়া দিয়ে এই হাসপাতালে সকল চিকিৎসা ও সেবা কার্যক্রম বন্ধ ঘোষণা করে একটি ডেডিকেটেড করোনা হাসপাতাল হিসেবে গতবছরের এপ্রিল থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত ৫ মাস চলমান ছিল। আজ নতুনভাবে এই হাসপাতালে সকল চিকিৎসা কার্যক্রমের উদ্বোধন করা হয়।


শর্টলিংকঃ