গোদাগাড়ীতে ফুপুকে পিটিয়ে হত্যা, হত্যাকারী আটক

  • 157
    Shares

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় জমির বিরোধ নিয়ে ফুপুকে পিটিয়ে হত্যা করেছে মমিজুল (৩৮) নামে একজন ব্যাক্তি। রোববার সকালে উপজেলার রিশিকুল ইউনিয়নের ডাইনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে ৯৯৯ মিডিয়া সেল থেকে জানা গেছে।

Godagari

৯৯৯ মিডিয়া সেল থেকে জানানো হয়, রাজশাহীর গোদাগাড়ী থানাধীন রিশিকুল ডাইনপাড়া থেকে উদ্বিগ্ন এক কলার ৯৯৯-এ ফোন করে জরুরি পুলিশি সহায়তা চান। রোববার সকাল পৌনে ১০টার দিকে কলার ৯৯৯-এ ফোন করে জানান তিনি একজন পথচারী। রিশিকুল ডাইনপাড়া এলাকায় প্রচণ্ড ঝগড়া এবং লাঠিসোটা দেশীয় অস্ত্র শাবল নিয়ে মারামারি হচ্ছে।

৯৯৯ তাৎক্ষণিকভাবে কলারের সঙ্গে গোদাগাড়ী থানাধীন কাকনহাট ফাঁড়ির আইসি ইন্সপেক্টর শিশিরের সঙ্গে কথা বলিয়ে দেন। সংবাদ পেয়ে ইন্সপেক্টর শিশির ফোর্সসহ অবিলম্বে ঘটনাস্থলে যান। তিনি ঘটনাস্থল থেকে হামিদার (৪০) লাশ উদ্ধার ও হত্যার অভিযোগে মমিজুল (৩৮) নামে একজনকে আটক করেন।

ঘটনায় নিহত হামিদা অভিযুক্ত মমিজুলের ফুপু। জমি নিয়ে বিরোধের কারণে এই হত্যাকাণ্ড ঘটে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্তকে থানায় নিয়ে আসা হয়েছে। এদিকে নিহতের লাশ দেখতে এসে তার আত্মীয় ঘটনাস্থলেই হার্ট এ্যাটাক করে মৃত্যু হয়। সে একই গ্রামের মৃত মুক্তার আলীর স্ত্রী আঙ্গুরা বেগম(৬০)।
এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে মিডিয়া সেল থেকে জানানো হয়।

আরও পড়তে পারেন পুলিশ চাঁদাবাজি করলে পোশাক খুলে নিবেন


  • 157
    Shares
শর্টলিংকঃ