প্রাথমিকে বৃত্তিতে সেরা রাজশাহী নগরীর ঘোড়ামারা বিদ্যালয়

  • 9
    Shares

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীতে প্রাথমিক বৃত্তি পরীক্ষায় এবারও চমক দেখিয়েছে মহানগরীর ঘোড়ামারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা। মহানগরীর সরকারী প্রাথমিক বিদ্যালয়গুলোর মধ্যে এই স্কুলের দুইজন ট্যালেন্টপুলেসহ ৭জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে।

ট্যালেন্টপুলে বৃত্তি প্রাপ্তরা হলো সামিহা রাইসা ইসলাম ও অনুজা মন্ডল। এই দুই শিক্ষার্থী ৬শ’ নম্বরের মধ্যে ৫৯৬ নম্বর পেয়ে যৌথভাবে রাজশাহী জেলায় তৃতীয় হওয়ার গৌরব অর্জন করেছে। এছাড়া সাধারণ বৃত্তি প্রাপ্তরা হলো মাইনুল আহম্মেদ, জেবা সামিহা, মোহনা খাতুন, লাবন্য এবং আহম্মদ সাদাত রহমান।

স্কুলের প্রধান শিক্ষক আইয়ুব আলী জানান, ঘোড়ামারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের আন্তরিকতা ও নিষ্ঠার সাথে ক্লাস ও পরীক্ষা গ্রহণকে এই ধারাবাহিক সাফল্য। শিক্ষার্থীদের নিয়মিত উপস্থিতি ও ক্লাসের পড়া ক্লাসেই পড়ার ওপর জোর দেয়া হয়। দুর্বল শিক্ষার্থীদের প্রতি বিশেষ যত্ন নেয়া হয়।

এছাড়া মা সমাবেশের মাধ্যমে শিক্ষার্থীরা যাতে বাড়ীতে পড়াশোনার সঠিক পরিবেশ পায় সে ব্যাপারে অভিভাবকদের সচেতন করা হয়। শিক্ষার্থীদের এই ফলাফলে ম্যানেজিং কমিটির গুরুত্বপূর্ণ ভুমিকা রয়েছে বলে প্রধান শিক্ষক জানান।


  • 9
    Shares
শর্টলিংকঃ