সুয়ারেজকে নেইমারের সান্ত্বনা

  • 25
    Shares

ইউএনভি ডেস্ক :

দলের সবচেয়ে বড় তারকা লুইস সুয়ারেজ। টাইব্রেকারের প্রথম শটটি তাই তিনিই নিয়েছিলেন। পেরুর বিপক্ষে কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে বার্সা তারকার নেয়া প্রথম শটটি এতটাই দুর্বল ছিল যে, সেটা ধরতে কোনো বেগই পেতে হয়নি পেরুর গোলরক্ষক পেদ্রো গেলেসকে।

বড় তারকার ব্যর্থতার বড় মাশুলই দিতে হলো উরুগুয়েকে, টাইব্রেকারে ৫-৪ গোলে হেরে মহাদেশীয় এই টুর্নামেন্টে এখন তারা দর্শক। পেরু সেমিফাইনালে খেলবে চিলির বিরুদ্ধে। অন্য সেমিফাইনালে মুখোমুখি হবে বিশ্ব ফুটবলের সবচেয়ে জনপ্রিয় দুই দল ব্রাজিল-আর্জেন্টিনা।

লুইস সুয়ারেজের এই ব্যর্থতার পর তাকে সান্ত্বনা দিয়েছেন তারই এক সময়ের বার্সা সতীর্থ নেইমার জুনিয়র। ম্যাচের পরপরই সুয়ারেজকে সান্ত্বনা দিয়ে এক বার্তা পাঠিয়েছেন নেইমার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নেইমার প্রথমে ক্ষুদে বার্তা এবং পরে অন্য একটি ভিডিও বার্তাও পাঠিয়েছেন সুয়ারেজকে। বার্তায় নেইমার লিখেছেন, ‘মাথা উঁচু করো। তুমি অনেক বিখ্যাত, ব্রাদার! আমি তোমাকে ভালোবাসি।’

উরুগুয়ের বিদায় মানেই সুয়ারেজের আন্তর্জাতিক প্রতিযোগিতায় কিছু দেখানোর প্রতিশ্রুতি আপাতত শেষ। তাকে এখন বিশ্রাম নিতে হবে এবং অপেক্ষা করতে হবে নতুন মৌসুমের জন্য।

নেইমার পিএসজি থেকে আবার তার পুরোনো ক্লাব বার্সেলোয় ফিরছেন তা প্রায় নিশ্চিত। তাহলে আবার বার্সেলোনায় এক সঙ্গে দেখা যাবে ক্লাবটির আগের আক্রমণত্রয়ী মেসি-নেইমার-সুয়ারেজকে (এমএসএন)।

উরুগুয়েকে হারিয়ে পেরু এক আসর পর আবার উঠেছে সেমিফাইনালে। দক্ষিণ আমেরিকার এই টুর্নামেন্টে কখনো ফাইনালের টিকিট না পাওয়া দলটির সে ব্যর্থতার বৃত্ত ভাঙ্গার বাধা গত দুইবারের চ্যাম্পিয়ন চিলি।


  • 25
    Shares
শর্টলিংকঃ