আইজিপি কাবাডির রেঞ্জ পর্যায়ে রাজশাহী জেলা চ্যাম্পিয়ন


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী রেঞ্জে পর্যায়ে আইজিপি কাপ কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী জেলা পুলিশ দল। পুলিশের রাজশাহী রেঞ্জের আটটি জেলা দলগুলো এতে অংশ গ্রহণ করে। বৃহস্পতিবার বিকেলে জেলা পুলিশ লাইন্স মাঠে  এ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দিচ্ছেন ডিআইজি একেএম হাফিজ আক্তার

আন্তঃজেলা কাবাডি টিম গঠনের  লক্ষ্যে রাজশাহী রেঞ্জের ৬ টি জেলা পুলিশের কাবাডি টিম খেলায় অংশগ্রহণ করে। গত বুধবার  এই প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। খেলায় মোট ৫টি দল অংশগ্রহণ করে। দলগুলো হলো- সিরাজগঞ্জ, নওগাঁ, নাটোর, বগুড়া, রাজশাহী। ফাইনাল খেলায় রাজশাহী জেলা পুলিশ ও বগুড়া জেলা পুলিশের কাবাডি টিম মুখোমুখি হয়। খেলায় বিজয়ী হয় রাজশাহী জেলা পুলিশ দল।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার)। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলার পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বিপিএম, পিপিএম।

খেলা শেষে রেঞ্জ ডিআইজি খেলোয়াড় দের মাধে পুরস্কার বিতরণ করেন।প্রধান অতিথি তার বক্তব্যে অংশগ্রহণ কারী প্রত্যকটি দলকে অভিনন্দন জানান এবং এ ধরনের খেলাধুলা ফোর্সদের অনেক বেশী উজ্জীবিত ও বিকশিত করে। এছাড়াও ক্রড়া চর্চা সকলকে মাদক সহ বিভিন্ন অপরাধ থেকে দূরে রাখে।


শর্টলিংকঃ