আদালত থেকে পালিয়ে গেলেন স্ত্রী হত্যা মামলার আসামি


ইউএনভি ডেস্ক:

সুনামগঞ্জ জেলা কারাগার থেকে হাজিরা দিতে আদালতে নিয়ে আসা স্ত্রী হত্যা মামলার এক আসামি পালিয়ে গেছেন। সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার জানিয়েছেন, আসামিকে আটকে তারা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

পালিয়ে যাওয়া আসামির নাম ইকবাল হোসেন (৩৫)। তিনি জেলার দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উস্তেংগের গ্রামের রমজান আলীর ছেলে।

পুলিশসহ সংশ্লিষ্ট একাধিক দায়িত্বশীল সূত্র জানায়, বুধবার (৯ ডিসেম্বর) বেলা ১১টায় জেলা কারাগার থেকে স্ত্রী হত্যা মামলার আসামি ইকবাল হোসেনকে হাজির করার জন্য আদালতে আনে পুলিশ। আদালত প্রাঙ্গণ থেকে সকলের অলক্ষ্যে পালিয়ে যান ইকবাল হোসেন।

সন্ধ্যার পর অন্য আসামিদের ফিরিয়ে দেয়া হলেও ইকবাল হোসেনকে ফেরত দেয়া হয়নি। বিষয়টি পুলিশ সুপার ও জেলা প্রশাসককে জানান জেল সুপার।

সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান জাগো নিউজকে রাত পৌনে ১১টায় জানান, হাজিরা দেয়ার আগে-পরে কোনো একসময় এই আসামি পালিয়ে গেছে। পুলিশ তাকে আটকের চেষ্টা করছে।

সুনামগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল আহাদ জাগো নিউজকে জানান, পুলিশ সুপার ও জেল সুপার আদালতে হাজিরা দেয়ার সময় আসামি পলায়েনের খবর তাকে জানিয়েছেন। তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেছেন।


শর্টলিংকঃ