করোনাকালে চিকিৎসা সহায়তায় আ’লীগের টিম গঠন


ইউএনভি ডেস্ক:

করোনার দুর্যোগকালে ঢাকা উত্তর ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এলাকায় বসবাসরত সাধারণ মানুষের চিকিৎসা সংক্রান্ত সহযোগিতা প্রদানের জন্য আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির উদ্যোগে বিশেষজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে দু’টি টিম গঠন করা হয়েছে।

মঙ্গলবার দলের এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। একই সঙ্গে রাজধানী ঢাকার দুই সিটি করপোরেশন এলাকায় বসবাসরত মানুষের চিকিৎসা সংক্রান্ত সহযোগিতা পেতে টিম দু’টির চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

ঢাকা উত্তর ও ঢাকা দক্ষিণ- দু’টি সিটি করপোরেশনের জন্য গঠিত টিম দু’টির সমন্বয়কের দায়িত্ব পালন করবেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা (মোবাইল নম্বর:০১৭১১৫২৭৭৮৫)।

ঢাকা উত্তর সিটি করপোরেশন টিমে আরও রয়েছেন ডা. মোতাহের হোসেন চৌধুরী (০১৮১৯৪৬৯৬৮৯), ডা. আবদুল মতিন (০১৭১১৬৯৯৮৪২), ডা. জাহেরুল ইসলাম লিটন (০১৭১১৬৩৭৯৫০), ডা. মুশফিকুর রহমান (০১৯১১৩৪৩৯৬৮), ডা. শেখ শহীদ উল্লাহ (০১৯৮৮৫৫৮৮২২), ডা. অসীম কুমার সেনগুপ্ত (০১৭৩১৬৩৬৭১৩), ডা. কামরুজ্জামান কামরুল (০১৭১১১২৩৩৭৭), ডা. আহমেদুল হোসেন খান (০১৭১১৭৮২০৬৩), ডা. মাহবুবুল হাকিম মিশু (০১৭১০৪৯৪০৩১), ডা. চয়ন বিশ্বাস (০১৬৮৩৫১১৮৯১), ডা. শাহরিয়ার হোসেন (০১৭২৩৯৪১৪২৮) নিয়ামুল হোসেন তুষার (০১৭১৫৬৫১৬১৯), ডা. তারিকুল ইসলাম প্রিন্স (০১৯১১৬৯২৭১৭) এবং ডা. ফাতেমা-তুজ-জোহরা (০১৭৮২৭৪৬৬২৭)।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন টিমে রয়েছেন অধ্যাপক আবু তাহের (০১৮১৬৩৫৭৩৫৫), ডা. পূরবী দেবনাথ (০১৭১১১৭৫৩০৩), ডা. আরিফুল ইসলাম জোয়ার্দার (০১৭১৩০১৫৫৯১), ডা. রথীন্দ্রনাথ সরকার (০১৭১৬২২৬১৮৯), ডা. শাহ তাহমিনা সিদ্দিকা (০১৭১১৪৬৫৭৮৩), শেখ মিলি (০১৭৩১৩৬৬৭৭৭), ডা. সানজিদা আহমেদ (০১৭২৩৩১৯৩৮৬), ডা. রেহেনা আক্তার (০১৭১১৩৪৬৭৬৪) ডা. সায়িদা শওকত (০১৫৫০০০২২৭৬), ডা. মশিউর রহমান খসরু (০১৭১৬০৪৫৬৪৬), ডা. আতিকুর রহমান (০১৭১৫০১১১৬৯), ডা. অমল কুমার ঘোষ (০১৭১১২৮০৯৮০), ডা. আক্তার কামাল পারভেজ রিংকু (০১৭১১৯৫০৩৫৯) ডা. আমিনুর রহমান অপু (০১৬৭০৭২৫৯০৫) এবং ডা. ইলোরা শারমিন (০১৯১৪৪৯৯৮০০)।


শর্টলিংকঃ