কাদেরের সুস্থতা কামনায় নগর আ’লীগের দোয়া


নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতা কামনা করে রাজশাহী মহানগর আওয়ামী লীগের দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।  রোববার সন্ধ্যায় মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে  দলের বর্ধিত সভার আগে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

মহানগর আ’লীগ কার্যালয়ে দোয়া অনুষ্ঠান

সভায় সভাপতিত্ব করেন জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সুযোগ্য সন্তান, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।

সভায়  মেয়র লিটন বলেন, সিটি কর্পোরেশনের খুব খারাপ অবস্থায় প্রথমবার মেয়রের দায়িত্ব নিয়েছিলাম। দ্বিতীয়বার আবারো একই অবস্থায় দায়িত্ব নিতে হয়েছে। গতবারের অযোগ্য মেয়রের কারণে সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা অনিয়মিত হয়ে গিয়েছিল। আমি দায়িত্ব নেওয়ার পর প্রত্যেক মাসের প্রথম সপ্তাহেই বেতন-ভাতা দেয়ায় চেষ্টা করে যাচ্ছি। অনেকটা সফল হয়েছি। মুখ থুবড়ে পড়ে থাকা অনেক প্রকল্প চালু করা হয়েছে। থেমে থাকা রাস্তা-ঘাট ও ড্রেনের কাজ শুরু হয়েছে। এমনকি যেগুলো মেয়রের কাজ না, কিন্তু রাজশাহীর জন্য করা দরকার, সেগুলো করতে দিনরাত কাজ করে যাচ্ছি।
মেয়র খায়রুজ্জামান লিটন আরো বলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সারাদেশের মধ্যে দৃষ্টান্ত। এখানকার নেতাকর্মী সব সময় সক্রিয়। আজকে যদি বড় কোনো প্রোগ্রাম আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়, কালকেই সেই প্রোগ্রাম সম্পন্ন করা সম্ভব হবে। বহুবার এটি প্রমাণিত হয়েছে।
দলীয় নেতাকর্মীদের সর্তক থাকার আহ্বান জানিয়ে মহানগর আওয়ামী লীগ সভাপতি খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে আওয়ামী লীগের জন্য নেগেটিভ জায়গা ছিল। এখানে আমাদের নেতাকর্মীদের হরহামেশায় হামলা-নির্যাতন চালানো হয়েছে। সেই জায়গা থেকে আমরা একটা পর্যায়ে চলে এসেছি। এটা ধরে রাখতে হবে।
তিনি বলেন, আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতো কিছু করছেন, তারপরও ষড়যন্ত্র থেমে নেই। এজন্য সবাইকে সচেতন থাকতে হবে। নেত্রীর নির্দেশনা অনুযায়ী চলতে হবে, তাহলে কোনো সমস্যা হবে না।


শর্টলিংকঃ