ক্যাম্পাসে শিবির দেখলেই গণধোলাই: রাবি ছাত্রলীগ


রাবি প্রতিনিধি:

ক্যাম্পাসে একটা ছাত্রশিবির দেখলেও গণধোলাই দিয়ে পুলিশে তুলে দিতে হবে। রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ দেশের যেকোনো জায়গায় ওদের ঠাঁই নাই। বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীদের সজাগ দৃষ্টি রাখতে হবে যাতে বিএনপি নেতাকর্মীদের দালাল এই ছাত্রশিবির দলে অনুপ্রবেশ করতে না পারে।

বিক্ষোভ ও সমাবেশ কর্মসূচি
বিক্ষোভ ও সমাবেশ কর্মসূচি

নোয়াখালী ও খুলনায় ছাত্রলীগের দুই নেতাকর্মী হত্যার ঘটনায় বিক্ষোভ ও সমাবেশ কর্মসূচিতে এসব কথা বলেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া।

মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে দলীয় টেন্ট থেকে নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া আরও বলেন, আমরা মুজিববর্ষ পালন করতে যাচ্ছি। ঠিক সেসময় আমাদের ভাইদের রক্ত ঝড়ছে। আর কত রক্ত গেলে জামায়াত শিবিরের রাজনীতি বন্ধ হবে? আমরা জামায়াত শিবির মুক্ত ক্যাম্পাস গড়েছি। আমাদের মধ্যে যেন কোন অনুপ্রেবেশকারী না থাকে সেজন্য সজাগ থাকতে হবে।

রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর সঞ্চালনায় সমাবেশে শাখার ছাত্রলীগের নেতৃবৃন্দ, বিভিন্ন হল, অনুষদ ইউনিটের দুই শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতকাল (০২ মার্চ) সোমবার নোয়াখালীর বেগমগঞ্জে ছাত্রলীগের উপর ছাত্রশিবিরের সংঘর্ষে ছাত্রলীগকর্মী রাকিবুল ইসলাম মৃত্যুবরণ করেন। একইদিন খুলনার কয়রায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. হাদিউজ্জামান রাসেল (২৮) মৃত্যুবরণ করেন।

 


শর্টলিংকঃ