গোদাগাড়ীতে করোনা সচেতনতায় লিফলেট বিতরণ


গোদাগাড়ী প্রতিনিধি:

নোভেল  নিয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে গোদাগাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে লিফলেট বিতরণ করা হচ্ছে। ‘করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হোন’ শীর্ষক লিফলেট নিয়ে জনসচেতনতার বার্তা পৌছে দেওয়ার জন্য উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রধান অতিথি থেকে এ লিফলেট বিতরণ করছেন।

গোদাগাড়ীতে করোনা সচেতনতায় লিফলেট বিতরণ
গোদাগাড়ীতে করোনা সচেতনতায় লিফলেট বিতরণ

এছাড়া অফিস-আদালত, দোকান, ব্যবসা প্রতিষ্ঠান ও পথচারীদের মাঝে এই লিফলেট বিতরণ করা হচ্ছে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় পৌর সদরের শহীদ ফিরোজ চত্বর এলাকায় এ লিফলেট বিতরণ করা হয়। এসময় সকলের কাছে করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতন হওয়ার জন্য আহ্বান জানানো হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমুল ইসলাম সরকারের সভাপতিত্বে আরএ উপস্থিত ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন অফিসার রাইসুল ইসলাম,উপজেলা প্রকল্প ব্যস্তবায়ন অফিসার আবু বাশির,গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম,উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কাওশার মাসুম প্রমুখ।

এদিকে বৃহস্পতিবার দুপুরে নোভেল করোনা ভাইরাসে আক্রন্ত রোগীদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাপাতালের আইসুলেশন ওয়ার্ড পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

এ বিষয়ে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাপাতালের ভারপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ অহিদা খাতুন বলেন, এই পর্যন্ত করোনায় আক্রান্ত রোগী আমাদের হাসপাতালে আসেনি তবে যদি এই ধরনের রোগী চিকিৎসা নিতে আসে তবে চিকিৎসার জন্য সকল ধরনের প্রস্তুতি গ্রহন করা আছে।

আরও পড়ুন: করোনা সতর্কতায় রাজশাহী থেকে দূরপাল্লার বাস চলাচল বন্ধ


শর্টলিংকঃ