চাঁপাইনবাবগঞ্জে পেয়ারার ক্যারেট থেকে আগ্নেয়াস্ত্র-গোলাবারুদসহ উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে ৩টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান স্যুটারগান, ৭ রাউন্ড গুলি ও ৩টি ম্যাগাজিনসহ অস্ত্র ব্যবসায়ী আব্দুস সামাদ নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫।


(১৮ নভেম্বর) সোমবার সন্ধ্যায় জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালা এলাকায় একটি ইজিবাইকে তল্লাশী চালিয়ে এসব আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। এ সময় জব্দ করা হয় অস্ত্র বহনকারী ইজিবাইকটি। গ্রেফতারকৃত অস্ত্র ব্যবসায়ী গোমস্তাপুর উপজেলার দোশীমানি কাঁঠালপাড়া এলাকার মৃত.শুকুদ্দির ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব-৫ এর কোম্পানী কমান্ডার স্বজল কুমার সরকার রাতে গণমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-৫ এর একটি দল গোমস্তাপুর-কানসাটগামী রাস্তার বিভিন্ন পয়েন্টে অভিযান চালায়। সন্ধ্যায় চৌডালা এলাকার একটি ভাতের হোটেলের সামনে দুইজন লোকের উপস্থিতি ও গতিবিধি সন্দেহজনক হলে তাদের চ্যালেঞ্জ করে র‍্যাবের সদস্যরা। এ সময় একজন পালিয়ে গেলেও আব্দুস সামাদকে ইজিবাইকসহ র‍্যাব সদস্যরা আটক করে। পরে ইজিবাইকে থাকা পেয়ারার ক্যারেটের ভেতর থেকে এসব আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


শর্টলিংকঃ