চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় একজন নিহত


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় রউিল আলম (৩৫)নামে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত রবিউল আলম সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা কলনিপাড়ার মন্টু চৌধুরির ছেলে। ঘটনাটি একই এলাকায় বুধবার বেলা ১১টার দিকে ঘটলেও মারা যান দুপুর দেড়টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, স্থানীয় প্রতিবেশী আনসার মড়লের লোকজনের সঙ্গে রবিউল আলম ও তার স্বজনদের জমি নিয়ে বিরোধ চলছি। সকালে এনিয়ে উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে রবিউল আলম কে প্রতিপক্ষরা দেশিয় অস্ত্র দিয়ে শরিরের বিভিন্ন স্থানে আঘাত করে।

এতে গুরুত্বও অসুস্থ হয়ে পড়েন তিনি। অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানার ওসি মো.জিয়াউর রহমান জানান,নিহতের মরদেহের ময়নাতদন্ত রাজশাহী মেডিকেলে সম্পন্ন করা হচ্ছে। পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে পুলিশের দাবি-হামলাকারিদের গ্রেফতারে অভিযান শুরু করা হয়েছে।


শর্টলিংকঃ