চাঁপাইয়ে সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের দিন রাত গণসংযোগ


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
নির্বাচনের আর মাত্র ৪ দিন বাকি। প্রার্থীরা তাদের প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছেন। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচনকে ঘিরে প্রার্থীরা তাদের শহর থেকে ইউনিয়নে পর্যায়ে বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা বাড়িয়ে দিয়েছেন।

এদিকে, প্রত্যন্ত চর নারায়নপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে নেতাকর্মীদের নিয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এ্যাড. মোঃ নজরুল ইসলাম নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেন। এসময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকার চরাঞ্চলের আর্থসামাজিক উন্নয়নে তৎপর রয়েছেন।

অপরদিকে, ধানের শীষের চেয়ারম্যান প্রার্থী মোঃ তসিকুল ইসলাম তসি নেতাকর্মীদের নিয়ে সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগের পাশাপাশি পথসভায় ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

ভাইস চেয়ারম্যান প্রার্থী তালা প্রতীকের মাওলানা মোহাম্মদ সোহরাব আলী নেতাকর্মীদের নিয়ে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বিভিন্ন মহল্লা ও বালিয়াডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন স্থানে গিয়ে ভোটারদের সাথে কুশলবিনিময় এবং তালা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান। এছাড়া, অন্যান্য প্রার্থীরাও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
অন্যদিকে, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফুটবল প্রতীকের মোসাঃ শরীফা খাতুন ডেইজি বারঘরিয়া, মহরাজপুর, ইসলামপুর ও দেবীনগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগের পাশাপাশি পথসভা করেন এবং ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।


শর্টলিংকঃ