তরুণ প্রজন্মের স্বপ্নপূরণের প্ল্যাটফর্ম নিয়ে কাজ করছেন মোহাম্মদ ইয়াসিন


শামীম রেজা বিদ্যুত, বাগমারা:

বর্তমানের এই করোনা মহামারীতে বাংলাদেশি তরুণদেরকে কর্মসংস্থানের সুযোগ করে দিচ্ছে মালয়েশিয়ার বিখ্যাত কোম্পানি YN গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইয়াসিন।

বর্তমানে এই করণা পরিস্থিতিতে তরুণদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করে দিচ্ছেন মোঃইয়াসিন। দীর্ঘদিন যাবৎ ধরে তিনি তরুণদের নিয়ে কাজ করে আসছেন। খুবই স্বল্প সময়ের মধ্যে একজন সফল উদ্যোক্তা হিসেবে পরিচিতি লাভ করেছেন।

মালয়েশিয়ার সেরা একজন তরুণ উদ্যোক্তার তালিকায় স্থান পেয়েছেন বাংলাদেশী নাগরিক মোহাম্মদ ইয়াসিন। YN Group এর Managing Director মোহাম্মদ ইয়াসিন 2017 সালে YN Group প্রতিষ্ঠা করেন।

এটি মালয়েশিয়ার শীর্ষ সেবা প্রতিষ্ঠান।বর্তমানে তার প্রতিষ্ঠানের কর্মী সংখ্যা দেশে ও বিদেশে ২৫০ জনেরও বেশি। বর্তমানে তিনি আরো নতুন পাঁচটি প্রোজেক্ট নিয়ে কাজ করছেন এবং সেখানে চুক্তিবদ্ধ হয়েছে বিশ্বের অন্যতম সেরা পাঁচটি বাংলাদেশের বিনিয়োগকারীরা । নতুন এই প্রোজেক্টে তরুনদের কাজ করার জন্য সুবর্ন সুযোগ দিচ্ছেন মোহাম্মদ ইয়াসিন।

তার লক্ষ্য হলো ২০২১ থেকে ২০২২ সালের মধ্যে YN Group এর সদস্য সংখ্যা হবে ১০০ এর বেশী।

বর্তমানে করোনা মহামারীতে তরুণদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ সময় কাজে লাগানোর।যারা দেশের বাহিরে বা YN গ্রুপের সাথে কাজ করতে চায় তাদেরকে YN গ্রুপ সকল ধরনের সাহায্য করে থাকেন । তার লক্ষ্য হলো ২০২২ সালের মধ্যে YN Group এর সদস্য সংখ্যা হবে এক হাজারেরও বেশি এবং তরুনদেরকে কর্মসংস্থানের সুযোগ করে দেওয়া।বাংলাদেশি উদ্যোক্তাদের স্বাবলম্বী করে তোলার লক্ষে বাংলাদেশি ব্যবসায়ীদের বেশি গুরুত্ব দিচ্ছেন মহাম্মদ ইয়াসিন কারণ তিনি নিজেও একজন বাংলাদেশী


শর্টলিংকঃ