‘দাবাং থ্রি’তে একসঙ্গে শাহরুখ-সালমান


বিনোদন ডেস্ক :

সালমান খান ও শাহরুখ খান- এই দুই বলিউড তারকা একে অপরের ঘনিষ্ঠ বন্ধু। আবারও সালমানের ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ খান। সালমানের সুপারহিট ‘দাবাং’ সিরিজের তৃতীয় কিস্তিতে অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। খবর ফিল্মফেয়ারের।

‘দাবাং থ্রি’তে একসঙ্গে শাহরুখ-সালমান
সালমান খান ও শাহরুখ খান

তাদের বন্ধুত্ব এতোটাই গাঢ় যে অন্যদের কাছে তা ঈর্ষার কারণ হয়ে দাঁড়ায়। কিন্তু তাতে কি? এই দুই বন্ধু একসাথে পর্দা ভাগাভাগি করেছেন খুব কম ছবিতে। সবশেষ তারা ‘হাম তুমহারে হ্যায় সানাম’ ছবিতে অভিনয় করেছিলেন একসঙ্গে। এরপর আর তাদের একসঙ্গে ছবিতে অভিনয় করতে দেখা যায়নি। যদিও ২০১৭ সালে সালমানের ‘টিউবলাইট’ ছবিতে শাহরুখ খান এবং ২০১৮ সালে শাহরুখ খান অভিনীত ‘জিরো’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন সালমান।

আবারও সালমানের ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ খান। সালমানের সুপারহিট ‘দাবাং’ সিরিজের তৃতীয় কিস্তিতে অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। খবর ফিল্মফেয়ারের।

সূত্রের বরাত দিয়ে ফিল্মফেয়ার জানিয়েছে, ‘দাবাং থ্রি’ ছবিতে বেশকিছু ফ্ল্যাশব্যাক দৃশ্য আছে। সেসব দৃশ্যে সালমান খানের অতীতের কিছু কাহিনী দেখানো হবে। ফ্ল্যাশব্যাকে এমন একজন থাকবেন যিনি সালমান খানকে সাহায্য করেন। ওই সাহায্যকারি চরিত্রটির জন্য অনেকগুলো নাম ভাবা হচ্ছিল। তখন সালমান খান তার বন্ধু শাহরুখ খানের নাম প্রস্তাব করেন।

সালমান খান সাথে সাথে শাহরুখ খানকে অতিথি চরিত্রে অভিনয় করার প্রস্তাব দেন। শাহরুখ আনন্দের সাথে তার প্রস্তাব গ্রহণ করেন। তার মানে পাকপাকিভাবে আবারও একবার এই দুই বলিউড ফ্যাক্টকে একসঙ্গে দেখা যাবে।

জানা গেছে, শাহরুখ ‘দাবাং থ্রি’র শুটিংয়ে অংশ নেয়ার জন্য ফাঁকা দিন খুঁজছেন। খুব শিগগিরই তিনি শুটিংয়ে অংশ নেবেন। ছবিটি পরিচালনা করছেন প্রভুদেবা। চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পাবে দাবাং থ্রি।


শর্টলিংকঃ