দুর্গাপুরে ওয়ারেন্টভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার


দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুর পৌর এলাকার দেবীপুর বাজার থেকে মাদক ব্যবসায়ী মাইনুল ইসলামকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এরআগে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায় পুলিশ। দুর্গাপুর থানায় দায়ের করা একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মাইনুল।

দুর্গাপুর থানার ওসি আব্দুল মোতালেব জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবারে ভিত্তিতে খবর পেয়ে পৌর এলাকার দেবীপুর কাবাড়ি পাড়ার সিদ্দিকুর রহমানের পুত্র মাইনুলকে দেবীপুর বাজার থেকে গ্রেফতার করে থানায় নেওয়া হয়। পরে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, গতবছরের ১৯ ডিসেম্বর দুর্গাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুর রেজা সরকারের নেতৃত্বে থানা পুলিশ পৌর এলাকার দেবীপুর কাবাড়ি পাড়ায় অভিযান চালিয়ে মাইনুল ইসলাম ও তার সহযোগী সুজনকে গ্রেপ্তার করেছিল।

পরে হাতকড়াসহ পালিয়েছিল মাইনুল। এরপর মাইনুলের সহযোগী সুজনের কাছে থাকা ১০০ পিস ইয়াবা ও নগদ ২০ হাজার টাকা কেড়ে নিয়ে তাকেও পালাতে পুলিশই সাহায্য করেছিল বলে অভিযোগ ওঠে।


শর্টলিংকঃ