শিবগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা, আটক ৩


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দিবাগত রাতে ওই ছাত্রীর মা বাদী হয়ে ৬ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

মামলার এজাহারের বরাত দিয়ে তদন্ত কর্মকর্তা এসআই আবদুল মতিন জানান, শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের মনিরুল ইসলামের ছেলে দেলোয়ার হোসেনের সঙ্গে দক্ষিণপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

সম্পর্কের জের ধরে গত ১৬ এপ্রিল সন্ধ্যায় ছাত্রীকে নিজ বাড়িতে ডেকে নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ করে দেলোয়ার হোসেন। ঘটনাটি জানাজানি হলে ছাত্রীর পরিবারের লোকজন বিয়ের জন্য ছেলে পক্ষকে চাপ দেয়।

এনিয়ে ছেলের বাবাসহ তার লোকজন বৃহস্পতিবার ওই ছাত্রীর বাড়ীতে গিয়ে পরিবারের অন্য সদস্যদের মারপিট করে।

এদিকে, থানায় মামলা দায়েরের পর রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তের বাবা মনিরুল ইসলাম, কানসাট ইউনিয়নের বাগদূর্গাপুর গ্রামের জঞ্জালীর ছেলে মাসুদ রানা ও রঘুনাথপুর গ্রামের রাব্বানীর ছেলে সাত্তন আলীকে গ্রেফতার করেছে।

এসআই আবদুল মতিন আরও জানান, আটককৃতদের শুক্রবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে। অপরদিকে ধর্ষণের স্বীকার ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য শনিবার সদর আধুনিক হাসপাতালে পাঠানো হবে।


শর্টলিংকঃ