নাটোরে কৃষকের হাত কেটে নিলো প্রতিপক্ষ


নিজস্ব প্রতিবেদক, নাটোর:

পূর্ব শত্রুতার জের ধরে নাটোরের গুরুদাসপুরে মোমিন আলী (৩৫) নামে এক কৃষকের ডান হাত কেটে নিয়েছে প্রতিপক্ষরা। রোববার সকালে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের হরদমা গ্রামে এই ঘটনা ঘটে।

আহত মোমিন আলীকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। মমিন আলী ওই এলাকার শুকুর সরদারের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, রোববার সকাল সাড়ে ৭ টার সময় মোমিন আলীসহ কয়েকজন মিলে ভুট্টার জমিতে ভুট্টা উঠানোর উদ্দেশ্যে রওনা হয়। এসময় উপজেলার হরদমা গ্রামের ন্যাংরার মোড় নামক স্থানে প্রতিপক্ষ একই এলাকার রমিজুলের ছেলে রাসেল (২৫), শরিফের ছেলে সোনা উল্লা(৩০), ময়েনের ছেলে টগর(৩৫), সোরাপের ছেলে জমিনসহ বেশ কয়েকজন হামলা করে।

এসময় ধারালো অস্ত্র নিয়ে মোমিনের বাম পায়ে ও মাথায় কোপানোর পরে তার ডান হাত কেটে নেয় তারা। পরে স্থানীয় লোকজন আহত মোমিনকে গুরুদাসপুর উপজেলা স্ব্যাস্থকমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন।

গুরুদাসপুর থানার অফিসার ইনচাজ (ওসি) মোজাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে উত্তপ্ত পরিবেশ শান্ত রাখার জন্য পুলিশ মোতায়ন করা হয়েছে এবং অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।


শর্টলিংকঃ