নাটোর সড়ক দুর্ঘটনায় নিহত দুই, আহত ২০


নিজস্ব প্রতিবেদক, নাটোর:

নাটোরে পৃথক দুর্ঘটনায় দুই জন নিহত এবং ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ১৪ জনের অবস্থা গুরুতর। তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল ও নাটোরের বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলিপ কুমার জানায়, মঙ্গলবার সকাল ৮টার দিকে বড়াইগ্রাম উপজেলার চাপিলা ইউনিয়ানের পাবনাপাড়া থেকে প্রায় ৩০/৩২ জন যুবক একটি পিকআপ ভ্যানে চেপে পার্শ্ববর্তী রাথুরিয়া এলাকায় ওরসের মেলায় যাচ্ছিলো।

পথে কান্দাইল এলাকায় মেলা যাত্রীরা আকস্মিক ভাবে পিকআপের ওপর নাচ-গান শুরু করলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।এক পর্যায়ে পিকআপটি রাস্তার পাশে উল্টে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

এতে কমপষ্কে ২০জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত রনি হোসেন নামে একজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

অপরদিকে, নাটোরের সিংড়া পৌর এলাকায় গোল-ই-আফরোজ সরকারি কলজেরর সামনে মঙ্গলবার বিকেলে মোটরসাইকেলের ধাক্কায় সাইদুর রহমান একজন আহত হয়।

ওই দিন তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সাইদুর রহমান সিংড়া উপজেলার খরমখুরি গ্রামের বাসিন্দা ও সিংড়া উপজেলার আওয়ামী-লীগের সভাপতি ওহিদুর রহমানের ভাই।


শর্টলিংকঃ