পাবনায় ইউপি চেয়ারম্যানসহ দু’জনকে কুপিয়েছে দুর্বৃত্তরা


নিজস্ব প্রতিবেদক, পাবনা:

পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান খোকন এবং তার সহযোগী সাখাওয়াত হোসেনকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোমবার অনুষ্ঠিত হতে যাওয়া চাটমোহর উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল হামিদ মাস্টারের ঘোড়া মার্কার পক্ষে নির্বাচনি প্রচারণা শেষে শনিবার রাত সাড়ে ১০টার দিকে নিমাইচড়া থেকে মোটরসাইকেলযোগে চাটমোহরে ফিরছিলেন ইউপি চেয়ারম্যান খোকন ও তার সহযোগী সাখাওয়াত।

পথিমধ্যে বোয়াইলমারী নামক স্থানে পৌছালে অজ্ঞাতনামা কয়েকজন দুর্বৃত্ত তাদের পথরোধ করে এলোপাথারী কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সেখানে তাদের অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় রাতেই তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

তবে কে বা কারা, কী কারণে তাদের কুপিয়েছে তাৎক্ষনিকভাবে সে বিষয়ে কিছু জানাতে পারেনি পুলিশ। তবে উপজেলা নির্বাচনে প্রচারণার জের ধরে প্রতিপক্ষের কেউ হামলা চালাতে পারে বলে ধারণা করছেন আহতের স্বজনেরা।

এদিকে, হামলাকারী দুর্বৃত্তদের ধরতে রাতেই অভিযানে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।


শর্টলিংকঃ