পাবনায় অসহায় মানুষের পাশে অনুকূলচন্দ্র সৎসঙ্গ আশ্রম


কলিট তালুকদার,পাবনা:

পাবনায় করোনা ভাইরাসের কারণে গৃহবন্দি অসহায়, দিনমজুর, হতদরিদ্র সহস্রাধিক মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাঁড়িয়েছে হিমায়েতপুর শ্রীশ্রী ঠাকুর অনুকূলচন্দ্র আশ্রম কর্তৃপক্ষ।

পাবনায় খাদ্য সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে অনুকূলচন্দ্র সৎসঙ্গ আশ্রম

গত কয়েকদিন ধরে পাবনা শহরের পুরাতন বিআরটিসি গ্যারেজ,রাধানগর,দক্ষিন রাঘবপুরসহ পাবনা শহরের বিভিন্ন এলাকার অসহায়, দিনমজুর, হতদরিদ্র সহস্রাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস এই খাদ্য সামগ্রী বিতরনের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক আঁখিনুর ইসলাম, সাবেক সহসভাপতি কামাল আহমেদ সিদ্দিকী, আশ্রমের উৎসব কমিটির আহবায়ক ডঃ নরেশ মধু, যমুনা টিভির পাবনা প্রতিনিধি ছিফাত রহমান সনম, দৈনিক যায়যায়দিনের পাবনা জেলা প্রতিনিধি আরিফ আহমেদ সিদ্দিকী, স্বেচ্ছাসেবী সংগঠন পিপীলিকার সমন্বয়কারী ইলিয়াস আহমেদ হিমেল রানা ও আশ্রম প্রতিনিধি ধীশংকর সরকার।

আশ্রম কর্তৃপক্ষ জানান, মানবতার দৃষ্টকোন থেকে আশ্রম কর্তৃপক্ষ সব সময় ভালো কাজের সাথে আছে ও থাকবে। যারা খাদ্য সামগ্রী নিতে আসছেন, তারা যেন সামাজিক দুরত্ব বজায় রাখেন সেটি বিশেষ রেখার মাধ্যমে মনিটরিং করা হচ্ছে।


শর্টলিংকঃ