পাবনায় জুয়া খেলার অভিযোগে আটক ১১


নিজস্ব প্রতিবেদক, পাবনা:
পাবনা সদর উপজেলার চর কোমলপুর এলাকায় অভিযান চালিয়ে তাস দিয়ে জুয়া খেলার অভিযোগে ১১জনকে আটক করেছে সদর থানা পুলিশ।পুলিশ জানায়, শুক্রবার দিনগত রাতে গোপন সূত্রে খবর আসে যে সদর উপজেলার চর কোমলপুর পদ্মা কলেজ সংলগ্ন একটি পরিত্যাক্ত হোটেলে কতিপয় ব্যাক্তি তাস দিয়ে জুয়া খেলছে।

উক্ত সংবাদের ভিত্তিতে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান ও সদর থানার অফিসার ইনর্চাস (ওসি) নাছিম আহম্মেদের নেতৃত্বে সদর থানা পুলিশের একটি দল ওই হোটেলে অভিযান চালায়। এসময় তাস দিয়ে জুয়া খেলার অভিযোগে ১১ জনকে আটক করে। ঘটনা স্থান থেকে ১২ হাজার ২’শ৯০ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়।

আটককৃতরা হলো- সদর উপজেলার চর গোবিন্দপুর এলাকার হাবিবরের ছেলে খাজা (৪২), নফছার প্রামাণিকের ছেলে সাইফুল ইসলাম (৩৫), মৃত আজিত মন্ডলের ছেলে শামীম মন্ডল (৪২), কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার চর আড়ীবাধা গ্রামের মোহাম্মদ প্রামাণিকের ছেলে জিয়ারুল প্রামাণিক (৩২), মৃত ওহাব প্রাং এর ছেলে ইসমাইল(৩৫), আহম্মদের ছেলে আজাদ মন্ডল (৩৩), চর কোমরপুর গ্রামের সোবহানের ছেলে বকুল (২৮), মৃত লুৎফরের ছেলে হান্নান (৩৮), মৃত লোকমান মন্ডলের ছেলে মামুন মন্ডল (২৫), চর রাধাকান্তপুর গ্রামের মৃতঃ আক্কাস প্রাং এর ছেলে মিরাজুল (৩০), মবেদ মন্ডলের ছেলে রমজান মন্ডল (৪০)সদর থানার অফিসার ইনচার্স (ওসি) নাছিম আহম্মেদ বলেন, পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম (বিপিএম,পিপিএম) এর নির্দেশে ও অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাসের তত্বাবধানে পাবনা সদর থানা এলাকাকে সন্ত্রাস,মাদক ও জুয়া মুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।


শর্টলিংকঃ