পাবনায় টাকা ছিনিয়ে পালাবার সময় টাকাসহ আটক ১


পাবনা প্রতিনিধি:
পাবনা সদর উপজেলার জালালপুরে টাকা ছিনিয়ে পালাবার সময় পুলিশের সহায়তায় টাকাসহ একজনকে আটক করেছে স্থানীয়রা। এ ঘটনায় পাবনা সদর থানায় মামলা দায়ের হয়েছে। আটককৃত আল-আমিন হোসেন (২৪) চর বাঙ্গাবাড়িয়া এলাকার ডাবলু মন্ডলের ছেলে। এ সময় পালিয়ে যাই তার অপর দুই সঙ্গী।

সদর থানার অফিসার ইনচার্স (ওসি) ওবাইদুল হক জানান, পাবনা সদর উপজেলার গয়েশপুর মধ্যপাড়ার হেদায়েদ হোসেনের স্ত্রী তাছলিমা খাতুন গত বুধবার দুপুরে পাবনা ইসলামী ব্যাংক থেকে ৪৮ হাজার টাকা তুলে পাবনা শহরের চাপা মসজিদের সামনে থেকে গয়েশপুর যাবার উদ্যেশে সিএনজি চালিত অটোরিক্সায় ওঠে।

এসময় ছিনতাইকারী আল-আমিনও একই অটোরিক্সায় ওঠে। অটোরিক্সাটি জালালপুরে এসে পৌছালে তাছলিমা খাতুনসহ অপর যাত্রীরা গয়েশপুরে যাবার উদ্দ্যেশে সেখানে নামে। এসময় সুযোগ বুঝে আটককৃত আল-আমিন তাছলিমার কাছে থাকা টাকা ভর্তি ব্যাগ নিয়ে দৌড়ে পালাবার চেষ্ঠা করে। এসময় তাছলিমার চিৎকারে স্থানীয়রা সেখানে ডিউটিরত পুলিশ সদস্যদের সহায়তায় আল-আমিনকে আটক করে।

আটককৃত আল-আমিন পুলিশের জিজ্ঞাসাবাদে জানায় যে তার অপর দুই সহযোগী মোটর সাইকেল যোগে তাদের বহনকারী অটোরিক্সাকে অনুসরন করছিল। জালালপুরে সে আটক হলে তার অপর দুই সহযোগী পালিয়ে যাই। ওসি ওবাইদুল হক আরো জানান, পালিয়ে যাওয়া তার সঙ্গীদের আটকের চেষ্ঠা চলছে।


শর্টলিংকঃ