পাবনায় ইয়াবা ও ধারালো অস্ত্রসহ আটক ১


পাবনা প্রতিনিধি:
পাবনায় ইয়াবা ট্যাবলেট ও ধারালো অস্ত্রসহ একজনকে আটক করেছে পুলিশ। আটককৃত উজ্জল হোসেন (৩২) পাবনা সদর উপজেলার বলরামপুর (দ্বীপচর) এলাকার মৃতঃ হাচেন আলীর ছেলে। পুলিশের দাবী আটককৃত উজ্জল একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী।


থানা সূত্র জানান, পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম (বিপিএম, পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার গৌত্তম কুমার বিশ্বাসের নির্দেশে পাবনাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে শহরের বিভিন্ন এলাকায় চলছে পুলিশের বিশেষ অভিযান।

মঙ্গলবার সকালে গোপন সূত্রে খবর আসে যে, বলরামপুর (দ্বীপচর) এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী উজ্জল মোটর সাইকেল যোগে চরআশুতোষপুর এলাকা থেকে বলরামপুর (দ্বীপচর) হয়ে পাবনা শহরে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে বেলা ১১ টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান ও সদর থানার অফিসার ইনচার্স (ওসি) ওবাইদুল হকের নেতৃত্বে এসআই উৎপল কুমার সরকারসহ পুলিশের একটি দল দ্বীপচর এলাকায় অবস্থান নেয়।

এসময় পুলিশের উপস্থিতি টেরপেয়ে দৌড়ে পালাবার চেষ্ঠাকালে পুলিশ উজ্জলকে আটক করে তার দেহ তল্লাশী করে ২’শ পিচ ইয়াবা ট্যাবলেট, একটি চাপাতি ও একটি চাকু ও একটি মোটর সাইকেল উদ্ধার করে। এ ঘটনায় পাবনা সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।


শর্টলিংকঃ