বেড়া ও গোদাগাড়ীতে বজ্রপাতে ৫ জন নিহত


নিজস্ব প্রতিবেদক, পাবনা:
পাবনার বেড়া উপজেলায় বজ্রপাতে একই পরিবারের তিনজন সহ চারজন ও রাজশাহীর গোদাগাড়ীতে এক কৃষকের মৃত্যু হয়েছে।  নিহতরা হলেন বেড়া উপজেলার চাকলা ইউনিয়নের পাচুরিয়া গ্রামের মোতালেব সরদার (৫৫) তার দুই ছেলে ফরিদ সরদার (২২) ও শরিফ সরদার (১৮) এবং একই গ্রামের রহম আলী (৫২) ও রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বেনীপুর গ্রামের দুরুল হুদা (৫০)।


বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকী জানান, শনিবার বেলা সাড়ে তিনটার দিকে নিহতরা পাচুরিয়া স্কুল মাঠের পাশে ডোবায় পাট জাগ দিচ্ছিলেন। এ সময় মুষলধারে বৃষ্টির মধ্যে তাদের ওপর বজ্রপাত হলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আরো জানান, সরকারের পক্ষে নিহত পরিবারদের আর্থিক ভাবে সহায়তা দেওয়া হবে।

এদিকে আমাদের গোদাগাড়ী  প্রতিনিধি জানান  – রাজশাহীর গোদাগাড়ীতে বজ্রপাতে গুরুতর আহত দুরুল হুদা (৫০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার মাছমারা এলাকার বেনীপুর গ্রামের মৃত ইসাহাক আলীর ছেলে।

নিহতের পরিবার সুত্রে জানা যায়, শনিবার দুপুর ২ টার দিকে দুরুল হুদা বাড়ীর পার্শ্বে জমিতে কাজ করছিল সে সময় বজ্রপাতের কারণে ছিটকে পড়ে। এর পরে তার বাড়ির লোকজন তাকে উদ্ধার করে বাড়ী নিয়ে আসে। তবে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন,বজ্রপাতে মৃত্যুর ঘটনা শুনেছি, পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। পরে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


শর্টলিংকঃ