পাবনায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু, আহত ১


নিজস্ব প্রতিবেদক, পাবনা:

পাবনা বিভিন্ন উপজেলায় বজ্রপাতে চার জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে সাত বছরের এক শিশু।

বজ্রপাত
নিহতরা হলেন, পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের কর্নিপাড়া গ্রামের কৃষি শ্রমিক শফিকুল ইসলাম (২৫), সুজানগর উপজেলার দুলাই ইউনিয়নের শান্তিপুর গ্রামের কৃষক জলিল সরদার (৫০) ,পাবনা সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের তেলিগ্রামের কলেজ ছাত্র নুরুজ্জামান মোল্লা (১৯) ও আটঘরিয়া উপজেলার চাঁদভা ইউনিয়ন চকপাড়া গ্রামের আবুল হাসেম (৩৭)। এসময় আহত হয় নিহত আবুল হোসেনের শিশু পুত্র হৃদয় (৭)। বৃহস্পতিবার বিকেল থেকে সন্ধার মধ্যে বজ্রপাতের ঘটনা ঘটে।

চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়ন পরিষতের চেয়ারম্যান জাকির হোসেন জানান, কৃষি শ্রমিক শরিফুল ইসলাম বিকেলে মাঠে কাজ করছিল। এ সময় মৃদু বৃষ্টিপাতের মধ্যে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।
সুজানগর উপজেলার দুলাই ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাজাহান জানান, বিকেলে মাঠে কাজ করছিলেন কৃষক জলিল সরদার। বৃষ্টির মধ্যে বজ্রপাত হলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের চেয়ারম্যান আতিয়ার হোসেন জানান, বিকেলে বাড়ির পাশে গরুর জন্য ঘাস কাটছিলেন কলেজছাত্র নুরুজ্জামান মোল্লা। হঠাৎ করে বজ্রপাত হলে মৃত্যু হয় তাঁর। নিহত নুরুজ্জামান স্থানীয় শাঁখারীপাড়া সুধীর কুমার উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে এইচএসসি পাশ করে বিশ^বিদ্যালয়ে ভর্তির অপেক্ষায় ছিলেন।

আর আটঘরিয়া উপজেলার চাঁদভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম কামাল জানান, বিকেলে চকপাড়া গ্রামে বাড়ির পাশের মাঠে ঘুড়ি উড়াচ্ছিলেন আবুল হাসেম (৩৭) ও তাঁর শিশু পুত্র হৃদয় (৭)। এসময় বজ্রপাতে ঘটনাস্থলেই আবুল হাসেম মারা যান। আহত অবস্থায় তাঁর ছেলে হৃদয়কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


শর্টলিংকঃ