পাবনায় শিক্ষকের ওপর হামলা মামলায় গ্রেফতার ২


নিজস্ব প্রতিবেদক, পাবনা :
পাবনার সরকারি শহীদ বুলবুল কলেজের বাংলা বিভাগের প্রভাষক মাসুদুর রহমানের ওপর হামলার ঘটনায় মামলা  হয়েছে। মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে দুই আসামীকে গ্রেফতারও করেছে।

গ্রেফতারকৃত দুই আসামী সজল ও শাফিন

গ্রেফতারকৃতরা হরো পাবনার ঈশ্বরদী উপজেলার গোকুলনগর গ্রামের শাহেদ আলীর ছেলে সজল ইসলাম ও পাবনা সদর উপজেলার মালঞ্চির ইউসুফ আলী শেখের ছেলে শাফিন শেখ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস জানান, বুধবার রাতে সরকারি শহীদ বুলবুল কলেজের অধ্যক্ষ এস এম আব্দুল কুদ্দুস বাদি হয়ে সজল ইসলাম ও শাফিন শেখের নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা ৩ থেকে ৪ জনকে আসামী করে পাবনা সদর থানায় মামলা দায়ের করেন। এরপরই পুলিশের একটি দল অভিযান চালিয়ে শাফিন শেখ ও সজল ইসলামকে গ্রেফতার করে।

এর আগে ৬ মে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষা চলাকালে সরকারি শহীদ বুলবুল কলেজে কয়েকজন ছাত্রছাত্রীকে নকলে বাঁধা দেয় শহীদ বুলবুল কলেজের বাংলা বিভাগের প্রভাষক মাসুদুর রহমান। এরই জেরধরে গত ১২ মে কলেজথে কলেজের ফটকে শিক্ষক মাসুদুর রহমানকে মারধর করে কয়েকজন যুবক। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া সেই হামলার ভিডিও ফেসবুকে ভাইরাল হলে তোলপাড় সৃষ্টি হয়।


শর্টলিংকঃ