পুঠিয়ায় স্কুল ছাত্রী অপহরণ : আটক ১


পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় কান্তা খাতুন (১৩) নামের ৮ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে অপহরণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অপহৃতার বাবা বাদী হয়ে থানায় দু’জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ এ ঘটনায় অপহরণকারীর বাবাকে আটক করেছেন।

করোনার ভুয়া নেগেটিভ সনদ বিক্রি, আটক ৩

কান্তা খাতুন উপজেলার বানেশ্বর রঘুরামপুর গ্রামের কোরবান আলীর মেয়ে ও শিবপুরহাট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী। থানার মামলা সূত্রে জানা গেছে, গত রোববার (৫ জুলাই) সকালে একই গ্রামের মকবুল হোসেনের ছেলে লিটন আলী (৩৫) কান্তা খাতুনকে নিজ বাড়ী থেকে অপহরণ করা হয়। পরিবারের লোকজন অনেক খোজাখুজি করে কোথাও না পেয়ে গত ৭ জুলাই ভূক্তভোগির বাবা বাদী হয়ে লিটন আলী ও তার পিতাসহ দু’জনের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন।

পুলিশ এ ঘটনায় বাবা মকবুল হোসেনকে গত বুধবার রাতে আটক করেছেন। এলাকাবাসী সূত্রে জানাগেছে, লিটন আলী ও কান্তা খাতুন সম্পর্কে প্রতিবেশী চাচা-ভাতিজি হয়। তবে তাদের দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক থাকতে পারে। বিষয়টি হয়তো উভয় পরিবারের লোকজন মেনে নিবে না এমন আশঙ্কায় তারা দুরে কোথাও পালিয়ে যেতে পারে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, প্রাথমিক ভাবে আমরা ধারনা করছি দুইজন সম্পর্ক করে পালিয়ে যেতে পারে। তবে এই মামলার তালিকাভূক্ত একজনকে আমরা আটক করেছি। আর মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চলছে।


শর্টলিংকঃ