বাগমারার কাচারী কোয়ালীপাড়ায় চাল-ডাল-তেল বিতরণ


বাগমারা প্রতিনিধি:

করোনা সংকট মোকাবেলায় রাজশাহীর বাগমারায় গরীব, দুস্থ, অসহায় ও ভ্যান চালকদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

করোনা ভাইরাসের কারনে বাজারঘাট বন্ধ থাকায় খাদ্য সংকটে পড়েছে নিম্ন আয়ের এই সকল মানুষ। মঙ্গলবার দুপুর ১২ টায় তাদের কথা চিন্তা করে করোনা সংকট মোকাবেলায় উপজেলার কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন আ’লীগের এবং সাধারণ সম্পাদক আয়োজিত অনুষ্ঠানে মোহনপুর স্কুল মাঠে ওই সকল মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

করোনা সংকটে মানুষ যেন হয়রানির শিকার না হয় : এমপি এনামুল হক

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আয়েন উদ্দীন, ইউনিয়ন আ’লীগের সভাপতি এ্যাড. আব্দুল মজিদ মাস্টার, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, কাউন্সিলর হাচেন আলী, আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম, ইউপি সদস্য দুলাল উদ্দিন প্রমুখ।

করোনা সংকট মোকাবেলায় কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকার ২০০ জন গরীব, দুস্থ, অসহায় ও ভ্যান চালকদের মাঝে চাউল, ডাল, তেল এবং সাবান বিতরণ করা হয়।

 


শর্টলিংকঃ