বাগমারায় কর্মহীনদের পাশে তোতা


বাগমারা প্রতিনিধি :
করোনা সংকটের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় লোকজনদের পাশে দাঁড়িয়েছেন রাজশাহীর বাগমারা দ্বীপপুরের সোহরাব হোসেন তোতা নামের একজন ব্যবসায়ী। তিনি ইউনিয়নের অসহায় মানুষদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ করেছেন।


শনিবার সকাল থেকে তিনি ইউনিয়নের সব এলাকায় ভ্যানে করে ত্রাণ পৌঁছে দেন। এর আগে স্থানীয় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও স্বেচ্ছাসেবী ব্যক্তিদের মাধ্যমে ৪০০ অসহায়দের তালিকা প্রস্তুত করেন। পরে তাদের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয় ত্রাণ সামগ্রী। এছাড়াও অনেককে নগদ টাকাও দেওয়া হয়েছে।

সকালে খাঁপুর মোড়ে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন দ্বীপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ। এসময় উপস্থিত ছিলেন দ্বীপপুর ইউপি চেয়ারম্যান মকলেছুর রহমান দুলাল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, আওয়ামী লীগ নেতা মমতাজ উদ্দিন, ইউপি সদস্য মতিউর রহমান, আফসার আলী, দুলাল উদ্দিন, উছমান আলী প্রমুখ।

সোহরাব হোসেন তোতা জানান, দুর্যোগকালীন সময়ে লোকজনের পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। ইউনিয়নের কোনো লোকজনকে অনহারে থাকতে দেওয়া হবে না। নিজের টাকায় লোকজনদের সহায়তা করা হচ্ছে বলে জানিয়েছেন। সোহরাব হোসেন তোতা দ্বীপপুর ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল হামিদের ছেলে এবং বর্তমান চেয়ারম্যানের ছোট ভাই।


শর্টলিংকঃ