বাগমারায় মেয়র মালেকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল


বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল মালেক মন্ডলের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল ৫টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স মিলনায়তনে এ উপলক্ষে এক দোয়া অনুষ্ঠানে আয়োজন করা হয়।


মেয়র আব্দুল মালেক মন্ডল দীর্ঘদিন থেকে হৃদ রোগে ভুগছিলেন। গত শনিবার তাঁর শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধিন রয়েছে।

এদিকে মেয়র আব্দুল মালেক মন্ডলের দ্রুত সুস্থতা কামনা করে উপজেলা আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের পক্ষ থেকে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম।

সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, জেলা আ’লীগের সদস্য জাহানারা বেগম, জেলা পরিষদ সদস্য মাহমুদুর রহমান রেজা, উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য অধ্যক্ষ হাতেম আলী, কাউন্সিলর হাচেন আলী, উপাধ্যক্ষ আব্দুল বারীক, ওমর আলী, জাহাঙ্গীর আলম।

বকুল খরাদী, উপজেলা পরিষদের নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মমতাজ আক্তার বেবী, বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি লুৎফর রহমান, উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান।

মেয়র আব্দুল মালেল মন্ডলের ছোট ভাই আক্কাছ আলী মন্ডল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন, সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম সারোয়ার রবিন, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জামান মিলন, এনামুল হক, নাইম আদনান প্রমুখ।


শর্টলিংকঃ