বাঘায় একই পরিবারে ২ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসাপাতালে


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় একই পরিবারে ২ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে। গতকাল শনিবার পর্যন্ত ৩ দিন যাবত তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ও নাটোর সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। বিষয়টি নিশ্চিত করেন ডেঙ্গুতে আক্তান্তের বড় ভাই বাঘা উপজেলা দলিল লেখক বাবুল আক্তার।


জানা যায়, বাঘা উপজেলার আড়ানী পৌরসভার চকরপাড়া গ্রামের মৃত আজিজুল আলমের ছেলে ও একটি বেসরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক রুবেল আহম্মেদ এবং তার চাচাত বোন সাগর আলীর মেয়ে সেতু খাতুন। তারা বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) জ্বরে আক্রান্ত হয়। পরে পরিবারের লোকজন রুবেলকে নাটোর সদর হাসপাতালে ও সেতুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

একই পরিবারে দুই জনের ডেঙ্গুতে আক্রান্তের খবর ছড়িয়ে পড়ায় চকরপাড়া গ্রামের মানুষ আতংকের মধ্যে পড়েছে। এছাড়া রুবেল ও সেতু দৈনিক যুগান্তরের বাগাতিপাড়া উপজেলা প্রতিনিধি মঞ্জুরুল আলম মাসুমের ভাই বোন।

অপর দিকে আড়ানী পৌরসভার গোচর গ্রামের টগর আলীর ছেলে হাসিবুলকে ১৩ দিন রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসা শেষে বাড়ি এসেছে। এছাড়া আড়ানী চকসিংগা গ্রামের মুন্তার আলীর ছেলে মাসুদ রানা ও আকলিমা বেওয়ার ছেলে আলফাজ হোসেন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। তারা সবাই স্থানীয়ভাবে ডেঙ্গুতে আক্রান্ত হয় বলে জানা গেছে।

বাঘা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, বাঘা উপজেলায় কয়েকজন ডেঙ্গুকে আক্তান্ত হয়েছে শুনেছি। তবে তারা আমার কাছে চিকিৎসা নিতে আসেনি।


শর্টলিংকঃ