ভাঙ্গুড়ায় ট্রাকচাপায় স্কুল শিক্ষক নিহত


ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি :

পাবনার ভাঙ্গুড়ায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জহুরুল ইসলাম (৩৭) নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। শুক্রবার বিকাল সাড়ে পাঁচটার দিকে উপজেলার মল্লিকচক গ্রামের আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত জহুরুল ইসলাম উপজেলার রূপসী উচ্চ বিদ্যালয়ের কৃষি বিষয়ের শিক্ষক এবং উপজেলার খানমরিচ ইউনিয়নের শ্রীপুর গ্রামের আলহাজ্ব আব্দুলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা ও নিহতের পরিবারের সদস্যরা জানান, শুক্রবার বিকালে স্কুল শিক্ষক জহুরুল ইসলাম পাবনা থেকে মোটর সাইকেলে চড়ে ভাঙ্গুড়া যাচ্ছিলেন। এসময় ভাঙ্গুড়া উপজেলার মন্ডতোষ ইউনিয়নের মুল্লিকচক আসলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক তাকে ধাক্কা দিযে পালিয়ে যায়। এতে তিনি  গুরুতর আহত হন। মোটর সাইকেলটিও দুমড়ে মুচড়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা। কিন্তু রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ভাঙ্গুড়া রেলগেট এলাকায় তার মৃত্যু হয়।

ভাঙ্গুড়া থানার এসআই ইব্রাহিম হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন,  এ ব্যাপারে নিহতের পরিবারের কেউ থানায় অভিযোগ করেনি। তবে ট্রাকটি আটকের চেষ্টা চলছে।


শর্টলিংকঃ