মশা নিধনে ইবি ছাত্রলীগের তিন দিনব্যাপী কর্মসূচী


ইবি প্রতিনিধি:

সারাদেশে শুরু হওয়া ডেঙ্গুর প্রাদূর্ভাব থেকে সাধারণ শিক্ষার্থীদের সুরক্ষা ও ক্যাম্পাসকে ডেঙ্গুমুক্ত রাখার জন্য ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) তিন দিনব্যাপী মশা নিধন কর্মসূচী শুরু করেছে শাখা ছাত্রলীগ।

রবিবার (২৮ জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয়ের সাদ্দাস হোসেন হলের পেছনে মশা নিধন স্প্রে করে এ কর্মসূচীর উদ্বোধন করেন ইবি ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব। এসময় ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে মশা নিধনের মাধ্যমে ক্যাম্পাসকে ডেঙ্গুমুক্ত রাখার জন্য সভাপতি-সম্পাদকসহ ছাত্রলীগের একটি প্রতিনিধি দল বিশ্ববিদ্যালয়ের এষ্টেট অফিসের সহকারী পরিচালক সাইফুল আলমের সঙ্গে দেখা করেন। এসময় তারা ক্যাম্পাসে মশার বংশ বিস্তার রোধে সব জায়গা নিয়মিত পরিস্কার-পরিছন্নের দাবি জানান।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব বলেন, ‘সারাদেশে ডেঙ্গুর প্রকোপ যেভাবে বাড়ছে তাতে আমরা সবাই চিন্তিত। তাই সাধারণ শিক্ষার্থীদের ডেঙ্গুর প্রাদূর্ভাব থেকে সুরক্ষার দায়িত্বানুভূতি থেকেই ছাত্রলীগের এই আয়োজন। আগামী তিন দিন আমরা এই কর্মসূচী পালন করব।’


শর্টলিংকঃ