মাদকাসক্ত সন্তানের নৃশংসতা!


নাটোর সংবাদদাতা:

মাদকাসক্ত ছেলের নৃশংসতায় আহত বাবা, মাকে হাসপাতালে নেয়া হচ্ছে।

নেশার টাকা না পেয়ে মা, বাবা ও বোনকে কুপিয়ে জখম করেছে ইমন আলী নামে এক বখাটে ছেলে।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সকালে নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের বেড়গঙ্গারামপুর গ্রামে ওই ঘটনা ঘটেছে। আহতদের প্রাথমিক চিকিৎসার পর অবস্থা গুরুতর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় আহত আকবরের ছোট ভাই উজ্জল হোসেন বাদী হয়ে ইমন আলী (২৫) ও তার স্ত্রী মেরিনাকে (২২) অভিযুক্ত করে গুরুদাসপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ইমনের স্ত্রী মেরিনাকে আটক করেছে। তবে ইমন আলী পলাতক রয়েছেন।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জানিয়েছেন, আহত সবার অবস্থা গুরুতর। বৃদ্ধ আকবর হোসেনের মাথায় এবং ধারালো অস্ত্রের ক্ষত রয়েছে। এ ছাড়া অপর দুই আহতের মাথায়সহ শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর জখমের চিহ্ন রয়েছে।

তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

মামলার এজাহারে জানা গেছে, অভিযুক্ত ইমন আলী বেড়গঙ্গারামপুর গ্রামের আকবর আলীর ছেলে। মাদকাসক্ত ইমন ঘটনার সময় তার বাবার কাছে নেশা করার জন্য টাকা চায়। বাবা আকবর আলী টাকা দিতে অস্বীকার করলে স্ত্রী মেরিনার সহযোগিতায় তাকে হাঁসুয়া দিয়ে এলোপাথারিভাবে কোপায়।

এ সময় তার মা বিউটি বেগম ও বোন এ্যানি খাতুন এগিয়ে এলে তাদেরও কুপিয়ে জখম করে।

গুরুদাসপুর থানার ওসি সেলিম রেজা বলেন, এ ঘটনায় অভিযুক্ত ইমন আলীর স্ত্রী মেরিনাকে আটক করা হয়েছে। ইমনকেও আটকের চেষ্টা চলছে।#

সূত্র: যুগান্তর


শর্টলিংকঃ