মান্দায় ক্রিকেট স্ট্যাম্পের আঘাতে মাদ্রাসা ছাত্রের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক :নওগাঁ,

নওগাঁর মান্দায় ক্রিকেট স্ট্যাম্পের আঘাতে শাকিব(১৩) নামের এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে।নিহত শাকিব মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়নের ভেবরা গ্রামের ইয়াছিন আলীর ছেলে ও মীরপুর দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেনির ছাত্র।

মান্দায় ক্রিকেট স্ট্যাম্পের আঘাতে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

অন্যদিকে আঘাতকারী মাসুম (১৩) একই এলাকার জামালের ছেলে ও সতীহাট কেটি হাইস্কুল এ্যান্ড কলেজের ৬ষ্ঠ শ্রেনির ছাত্র। নিহত শাকিব তার সম্পর্কে মামা।বুধবার (০১ এপ্রিল) বিকেলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

স্থানীয় ও সহপাঠীরা সূত্রে জানা যায়, গত সোমবার (৩০মার্চ) বিকেলে বাড়ির পাশে ক্রিকেট খেলতে গিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটির মাঝে মাসুম তাকে ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে মাথায় এবং ঘাড়ে উপর্যপরি আঘাত করে । এতে ঘটনা স্থলে শাকিব অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক ভাবে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেলে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মান্দা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ তারেকুর রহমান বলেন, নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


শর্টলিংকঃ