মান্দা উপজেলা আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


কাজী কামাল হোসেন,নওগাঁ:

নওগাঁর মান্দা উপজেলা আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলনে মোঃ নাজিম উদ্দিন মন্ডল সভাপতি ও অ্যাডভোকেট নাহিদ মোর্শেদ বাবু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ।

শনিবার (১৯ ডিসেম্বর) রাত ৯টায় সম্মেলনের ২য় পর্বে কাউন্সিলদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নির্বাচিত দুজনের নাম ঘোষণা করেন আ’লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

প্রাথমিক অবস্থায় সিলেকশনের মাধ্যমে নেতা নির্বাচনের প্রস্তাব দিলে তা নাকচ হয়ে যায়। পরে বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত কাউন্সিলদের প্রত্যক্ষ ভোট অনুষ্ঠিত হয়। যেখানে উপজেলার ১৪টি ইউনিয়নের মোট ৫২০ জন কাউন্সিলের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নেতা নির্বাচন করা হয়। নির্বাচনে ১০ জন সভাপতি প্রার্থীর মধ্য থেকে ৪১০ ভোট পেয়ে নাজিম উদ্দিন মন্ডল সভাপতি ও ১১ জন সাধারণ সম্পাদক প্রার্থীর মধ্য থেকে ৩৯০ ভোট পেয়ে অ্যাডভোকেট নাহিদ মোর্শেদ বাবু সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এর আগে উপজেলার প্রসাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোল্লা এমদাদুল হকের সভাপতিত্বে আওয়ামীলীগের কেন্দ্রী কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, স্থানীয় সংসদ সদস্য মুহাম্মদ ইমাজ উদ্দিন প্রামাণিক, অ্যাডভোকেট শহীদুজ্জামান সরকার এমপি, ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপি, আনোয়ার হোসেন হেলাল এমপি, নওগাঁ জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল মালেক, সহ-সভাপতি শাহিন মনোয়ারা হক অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০০৫ সালের ১১ মে সিলেকশনের মাধ্যমে মোল্লা এমদাদুল হককে সভাপতি ও স.ম জসিম উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ৬৭ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। এর দীর্ঘ ১৫ বছর পর সম্মেলন অনুষ্ঠিত হলো। সম্মেলনের মাধ্যমে দলটিতে প্রাণ ফিরে পাবে বলে মনে করছেন নেতাকর্মীরা।


শর্টলিংকঃ