রাজশাহীতে এবার পুলিশসহ দু’জন করোনা সংক্রমিত


নিজস্ব প্রতিবেদক: 

রাজশাহীতে এবার পুলিশসহ দুইজন করোনা সংক্রমিত হয়েছেন। দুজনই রাজশাহীর তানোর থানায় কর্মরত। সংক্রমিতদের একজন তানোর থানার বেতার চালক কনস্টেবল ও অপরজন থানার পরিচ্ছন্নতা কর্মী।

Rajshahi Corona

জানা গেছে, গত ২ মে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে তাদের নমুনা সংগ্রহ করে রামেকের ল্যাবে পাঠানো হয় এবং পরীক্ষা-নিরীক্ষার পর তাদের ফলাফল পজিটিভ আসে।পরিচ্ছন্নতাকর্মীর বাড়ি তানোর উপজেলার ধানতৈর গ্রামে। অপর পুলিশ কনস্টেবল উপজেলার পূর্বের এক সংক্রমিত ব্যক্তির বাড়িতে যাওয়ার ফলে সংক্রমিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

রাজশাহীর পুলিশ সুপার মোহাম্মদ শহিদুল্লাহ ইউনিভার্সাল২৪নিউজ-কে জানান, তানোর থানার ওসিসহ মোট ১৭ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে একজন বেতার চালক কনস্টেবল ও পরিচ্ছন্নতাকর্মীর পজিটিভ পাওয়া গেছে। ওই কনস্টেবল থানা কমপ্লেক্সের একটি ভবনে থাকতো। সেখানে তার সংস্পর্শে আসা পাঁচজন কনস্টেবলকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

রাজশাহীতে গত ১২ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। সোমবার পর্যন্ত এ জেলায় করোনা আক্রান্ত ব্যক্তির সংখ্যা ১৭ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে পুঠিয়ায় ৫ জন, মোহনপুরে ৪ জন, দুর্গাপুরে ২ জন, পবায় ১ জন, বাঘায় ১ জন, বাগমারায় ১ জন ও তানোরে ৩ জন।

আরও পড়তে পারেন  মহানগর ডিবি’র অভিযানে তিন ছিনতাইকারী গ্রেফতার


শর্টলিংকঃ