রাজশাহীতে নিখোঁজের সাতদিন পরে একব্যক্তির মরদেহ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে ৭দিন আগে নিখোঁজ হওয়া ইয়াদুলের (৬০) লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সাড়ে ১১টায় মহানগরীর মতিহার থানাধীন ধরমপুর এলাকার বিস্কুট ফ্যাক্টরির পাশের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। তবে এটি হত্যা নাকি দুর্ঘটনা তা নিশ্চিত হতে পারেনি পুলিশ প্রশাসন।

স্থানীয়রা জানান, সাত দিন আগে এলাকার স্থানীয় বাসিন্দা ইয়াদুল বাড়ি থেকে বেড় হয় তার ছোট ভাইয়ের বাড়ির উদ্দেশ্যে। পরে সেখান থেকে বাড়ি পেরার পথে নিখোঁজ  হন তিনি। প্রায় এক বছর আগে দুই বার স্ট্রোট করার পর থেকে কিছুটা মানসিক ভারসাম্যা হারিয়ে ঘুরে বেড়াতেন ইয়াদুল। তার ছেলে কাঠ মিস্তিরির কাজ করে। ইয়াদুল তার ছেলের কাছেই থাকতেন। বুধবার সকালে বিস্কুট ফ্যাক্টারির পাশের ডোবায় লাশটি ভেসে উঠলে লাশের পরণে থাকা সার্ট দেখে স্থানীয়রা তাকে সনাক্ত করে। পরে পুলিশে খবর দিলে তারা এসে লাশটি উদ্ধার করে। 


মতিহার থানার ওসি শাহাদত হোসেন বলেন, স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধারে ব্যবস্থা নেয়। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠান হবে এবং তদন্ত সাপেক্ষে পরবর্তি আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরো জানান যেহেতুল লাশটিতে পচন ধরেছে তাই লাশটি সনাক্ত শেষে সংশ্লিষ্ট পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


শর্টলিংকঃ