রাজশাহীতে প্রকাশ্যে পাসপোর্ট অফিসের কর্মচারীকে অপহরণ


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের অফিস সহকারী রঞ্জু লাল সরকারকে মাইক্রোবাসে করে তুলে নিয়ে  গেছে দুর্বৃত্তরা। শনিবার  বেলা পৌনে ১২টার দিকে মহানগরীর শালবাগান পাওয়ার হাউস মোড়ে এ অপহরণের ঘটনা ঘটে। রঞ্জুর বাড়ি হবিগঞ্জ জেলায়। তিন বছর ধরে এখানে কর্মরত আছেন তিনি।

রাজশাহী বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের সহকারী পরিচালক আজমল কবীর ইউনির্ভাসাল২৪নিউজকে জানান, পাসপোর্ট অফিসের কম্পিউটার অপারেটর মজিবর রহমান ও রঞ্জু  পায়ে হেঁটে শালবাগান মোড়ের দিকে আসছিলেন। পাওয়ার হাউস মোড়ে তাদের সামনে সিলভার রঙের একটি মাইক্রোবাস থামে। এরপর চার-পাঁচজন ব্যক্তি মাইক্রোবাস থেকে নেমে তাদের কাছে জানতে চান, রেলগেট কোন দিকে?  উত্তর দেয়ার আগেই দুর্বৃত্তরা রঞ্জুকে ধাক্কা দিয়ে মাইক্রোবাসে তুলে নেয়।  এরপর এক মিনিটের মধ্যেই মাইক্রোবাসটি নওদাপাড়ার দিকে পালিয়ে যায়।

অপহরণের খবর পেয়েই পুলিশকে জানানো হয়।  এরপর পুলিশ  ঘটনাস্থল পরিদর্শন করেছে। কী কারণে বা কারা রঞ্জুকে অপরহণ করেছে তা জানা যায় নি। পরিবারের সদস্যরাও কিছু বলতে পারছেন না। তবে   এ বিষয়ে নগরীর চন্দ্রিমা থানায় অভিযোগ করা হয়েছে।

নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, ঘটনাস্থল থেকে একটু দূরে থাকা একটি ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ দেখা হয়েছে। কিন্তু কিছু বোঝা যাচ্ছে না। তবে এখন রঞ্জুকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে।


শর্টলিংকঃ