রাজশাহী মিডিয়া কাপে চ্যাম্পিয়ন ব্লেজিং এডিটর


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) আয়োজিত চতুর্থ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ব্লেজিং এডিটর। বৃহস্পতিবার রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত এ খেলায় মিডিয়া গ্ল্যাডিয়েটরকে ৭১ রানে পরাজিত করে ব্লেজিংরা।

মিডিয়া কাপের চ্যাম্পিয়ন দলের সঙ্গে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

দুপুরে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ব্লেজিং এডিটরের অধিনায়ক লিয়াকত আলী। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৪ রান সংগ্রাহ করে ব্লেজিং এডিটর। জবাবে মিডিয়া গ্ল্যাডিয়েটর ১২ ওভারে ৬৩ রান করে। ফলে টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ব্লেজিং এডিটর।

খেলা শেষে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন চ্যাম্পিয়ন ও রানার আপ দলের অধিনায়কের হাতে ট্রফি তুলে দেন। এ সময় তিনি বলেন, আগামী বছর থেকে মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনে তিনি সার্বিকভাবে সহায়তা করবেন।

এবার টুর্নামেন্টে সেরা ব্যাটসম্যান নির্বাচিত হয়েছেন অলরাউন্ডার শাহিনুল ইসলাম আশিক। সেরা বোলার হয়েছেন শামস রুমি। আর ম্যান অব দ্য ফাইনাল হয়েছেন রাকিবুল হাসান রাজিব। তারা সবাই চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়। মেয়র লিটন তাদের হাতে ক্রেস্ট তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন আরইউজের সভাপতি কাজী শাহেদ, টুর্নামেন্ট আয়োজক কমিটির আহ্বায়ক কবীর তুহিন, সদস্য সচিব তানজিমুল হক প্রমূখ।

গত ১ ফেব্রুয়ারি চতুর্থ মিডিয়া কাপ ক্রিকেট টুর্ণামেন্ট শুরু হয়। ছয়টি দল ও দুটি গ্রুপে বিভক্ত হয়ে রাজশাহীর ১০২ জন সাংবাদিক খেলায় অংশগ্রহণ করেন। আগামী বছর পঞ্চম মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করবে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন।


শর্টলিংকঃ