রাণীনগরে শ্রেষ্ঠ শিক্ষানুরাগী নির্বাচিত হলেন আনছার আলী


রাজেকুল ইসলাম,রাণীনগর (নওগাঁ):

‘জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগীতা-২০১৯’ বাছাই কমিটি নওগাঁর রাণীনগর উপজেলার খাস পারইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ আনছার আলী কে দ্বিতীয় বারের মতো রাণীনগর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষানুরাগী (বিদ্যাৎসাহী) ও সমাজসেবক হিসেবে নির্বাচিত করেছেন।

জানাগেছে,আনছার আলী সভাপতির দায়িত্ব নেওয়ার পর থেকে প্রত্যন্ত অঞ্চলের ওই বিদ্যালয়ের পরিচালনা কমিটি, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও এলাকার মান্যগণ্য সবার সম্মিলিত সহযোগিতা নিয়ে বিদ্যালয়ের উন্নয়নসহ শিক্ষা বিস্তারে অগ্রনী ভুমিকা পালন করছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল বাসার শামসুজ্জামান বলেন,স্কুলটির পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব গ্রহন করে স্কুলের ছাত্র-ছাত্রীদের মেধাবিকাশ,সংস্কৃতি চর্চায় প্রণোদনা,শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধে ও এলাকায় শিক্ষা বিস্তারে অনন্য ভূমিকা রেখে চলেছেন।স্কুলের উন্নয়ন এবং স্থানীয়ভাবে বহু শিক্ষার্থীদের আকৃষ্ট করে ছাত্র-ছাত্রীদের ভাল ফলাফল এবং শিক্ষকদের দক্ষতা বাড়াতে কার্যকর ভূমিকা রেখেছেন।

উল্লেখ্য,গত বছর জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগীতা-২০১৮তে আনছার আলী রাণীনগর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছিলেন।


শর্টলিংকঃ