রাবি ভিসির সঙ্গে সাংবাদিক সমিতির সৌজন্য সাক্ষাত


নিজস্ব প্রতিবেদক, রাবি:

রাবি ভিসির সঙ্গে সাংবাদিকদের সাক্ষাৎ।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভিসি অধ্যাপক ড. এম আব্দুস সোবহানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) নবগঠিত কমিটির সদস্যরা।

বুধবার বিকেলে ভিসি দপ্তরে রাবিসাসের সভাপতি সুজন আলী ও সাধারণ সম্পাদক সাইফুল্লাহ সাইফের নেতৃত্বে সংগঠনের সদস্যরা সাক্ষাৎ করেন।

রাবি ভিসি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সংবাদপত্রকে বলা হয় রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন কর্মকান্ড, ভাবমূর্তি, সার্বিক পরিস্থিতি সবার সামনে তুলে ধরেন ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকরা। এ সময় তিনি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার সুন্দর পরিবেশ বজায় রাখার পাশাপাশি ক্যাম্পাকে মাদক মুক্ত করতে সাংবাদিকদের সহযোগিতা প্রত্যাশা করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্র উপদেষ্টা প্রফেসর লায়লা আরজুমান বানু, প্রক্টর লুৎফর রহমান,  রাবি সাংবাদিক সমিতির সহ-সভাপতি মঈন উদ্দীন, শিশির মাহমুদ, যুগ্ম-সম্পাদক রেদোয়ানুল হক বিজয়, সাংগঠনিক সম্পাদক জিম মিল্টন, কোষাধ্যক্ষ শাহীন আলম, প্রচার সম্পাদক নুরুজ্জামান খান, ক্রীড়া সম্পাদক সাজ্জাদ হোসাইন, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয় সম্পাদক মেহেদী হাসান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তাপস কুমার সরকার, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক নূর আলম, কার্যনির্বাহী সদস্য সুব্রত গাইন, তৌসিফ কাইয়ুম প্রমূখ।#


শর্টলিংকঃ