রাষ্ট্রপতি আজ সাঁথিয়া যাচ্ছেন, দেখবেন ইছামতীর নৌকাবাইচ


ইউএনভি ডেস্ক:

মহামান্য রাষ্ট্রপতি বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিন আজ পাবনার সাঁথিয়ায় আসছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে সাঁথিয়া পৌরসভার উদ্যোগে ঐতিহ্যবাহী ইছামতী নদীতে নৌকাবাইচ প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন তিনি।

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাষ্ট্রপ্রধান নৌকাবাইচ শুরুর আগে জনসমাবেশে বক্তব্য দেবেন। শুক্রবার তার ঢাকায় ফেরার কথা রয়েছে। দেশের ২২তম রাষ্ট্রপতি হিসাবে ২৪ এপ্রিল শপথ নেওয়ার পর এটাই তার উপজেলা সদরে প্রথম সফর। এদিকে রাষ্ট্রপতির আগমনের খবরে সাঁথিয়ায় সাজসাজ রব এবং উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। নানা বর্ণের তোরণ, ব্যানার ও ফেস্টুনে উপজেলার প্রধান সড়কসহ বিভিন্ন স্থাপনা ও জায়গা ছেয়ে গেছে। রাষ্ট্রপতির উপস্থিতিতে নৌকাবাইচের চূড়ান্ত পর্ব উপভোগ করার জন্য ইতোমধ্যে দূরদূরান্ত থেকে মানুষ সাঁথিয়ায় এসে পৌঁছেছেন।

প্রতিবছরের মতো এবারও সপ্তাহব্যাপী নৌকাবাইচ প্রতিযোগিতার আয়োজন করেছে সাঁথিয়া পৌরসভা। ২২ সেপ্টেম্বর প্রতিযোগিতার উদ্বোধন করেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি।


শর্টলিংকঃ