দোকানে ঢুকে ৯৯৯-এ কল দিয়ে গ্রেফতারের আবেদন চোরের!


ইউএনভি ডেস্ক:

‘হ্যালো স্যার এইটা কি পুলিশ কন্ট্রোল রুম? আমি একটা দোকানে ঢুকছিলাম চুরি করতে, এখন লোকজন টের পাইয়া গেছে। আমারে তো পিটাইয়া মাইরা ফালাইবো, আমারে গ্রেফতার করেন। তাড়াতাড়ি খানকা রোডে পুলিশ পাঠান, আমারে বাঁচান।’

মঙ্গলবার ভোররাত সোয়া ৪টায় ঢাকার কদমতলীর খানকা রোডের পাসপোর্ট অফিসের পাশের একটি দোকান থেকে হৃদয় (২৫) নামে একজন জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে এ কথা বলেন। পরে তাৎক্ষণিকভাবে কদমতলী থানায় বিষয়টি অবহিত করে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য জানায় ৯৯৯-এ কর্মরত পুলিশ সদস্যরা।

সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় কদমতলী থানা পুলিশের একটি দল। ততক্ষণে চোর হৃদয়কে ধরে মারধর শুরু করেছিল জনগণ। পরে সেখানে উপস্থিত হয়ে হৃদয়কে উদ্ধার করেন পুলিশ সদস্যরা। এরপর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর গণমাধ্যম ও জনসংযোগ কর্মকর্তা ইন্সপেক্টর আনোয়ার সাত্তার জানান, গ্রেফতার হৃদয় কদমতলীর মেরাজনগর ব্লক-’বি’তে বসবাস করে বলে জানিয়েছে। এ বিষয়ে একটি মামলা দায়ের করে হৃদয় হাসানকে আদালতে সোপর্দ করা হয়।

ধামরাই


শর্টলিংকঃ