রাসিকের পার্ক ও বিনোদন স্পট ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভা ও বিজ্ঞপ্তি


প্রেস বিজ্ঞপ্তি:

রাজশাহী সিটি কর্পোরেশনের পার্ক ও বিনোদন স্পট ব্যবস্থাপনা স্থায়ী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে নগর ভবনে সচিব দপ্তর কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পার্ক ও বিনোদন স্পট ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মতিউর রহমান।

রাজশাহী সিটি কর্পোরেশন
রাজশাহী সিটি কর্পোরেশন

সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের নিয়ন্ত্রনাধীন শহীদ জিয়া শিশু পার্ক পরিচালনা, রক্ষণাবেক্ষণসহ বিষয়ে আলোচনা করা হয়। এছাড়া শহীদ এএইচএম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও বোটানিক্যাল গার্ডেনের উন্নয়ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহিত হয়।

সভায় পার্ক ও বিনোদন স্পট ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সদস্য রাসিকের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রজব আলী, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নুরুজ্জামান, কমিটির সদস্য-সচিব রাসিকের সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ উপস্থিত ছিলেন।

এছাড়াও, রাজশাহী সিটি কর্পোরেশন এর অধিক্ষেত্রে যে সব হোল্ডিং মালিকগণ এখনও পৌরকর পরিশোধ করেননি তাদের সাথে যোগাযোগ করে বকেয়া পৌরকর আদায় এবং সকল নাগরিকগণকে পৌরকর পরিশোধে উৎসাহিত করার লক্ষ্যে কর্তৃপক্ষ ০১ হতে ৩০ নং ওয়ার্ড কার্যালয়ে অস্থায়ী পৌরকর আদায় ক্যাম্প স্থাপনের সিদ্ধান্ত গ্রহণ করেছেন। এই সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে প্রতি সপ্তাহের (রবিবার, সোমবার, মঙ্গলবার ও বুধবার) ৩০টি ওয়ার্ড এ অস্থায়ী আদায় ক্যাম্প স্থাপন করা হবে। নাগরিকগন সকাল ৯.৩০ টা হতে দুপুর ২.০০ টা পর্যন্ত সারচার্জ মওকুফ এবং বিধি অনুসারে প্রাপ্ত সুযোগসহ পৌরকর পরিশোধ করতে পারবেন।


শর্টলিংকঃ