রুয়েটের পঞ্চম সমাবর্তনে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৫ম সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ। রোববার (০১ ডিসেম্বর) দুপুর আড়াইটায় তিনি অনুষ্ঠানে যোগ দেন। দুই দিনের সফরে আসার পর শনিবার (৩০ নভেম্বর) থেকে তিনি রাজশাহীতেই আছেন।আজ রুয়েটের পঞ্চম সমাবর্তন অনুষ্ঠানে রাষ্ট্রপতি আব্দুল হামিদ সভাপতিত্ব করবেন।

সমাবর্তন আনুষ্ঠানিকতা শেষে এদিন বিকেল সাড়ে ৪ টার দিকে তিনি হেলিকপ্টারযোগে আবারও রাজশাহী থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবেন। রুয়েট’র পঞ্চম সমাবর্তনে মোট নিবন্ধন করেছেন ২ হাজার ৫৮৬ জন। এর মধ্যে ২ হাজার ৫১৬ জন স্নাতক ডিগ্রিধারী এবং পিএইচডিসহ স্নাতকোত্তর পর্যায়ের রয়েছেন ৭০ জন।

এদিকে, রাষ্ট্রপতির রাজশাহীতে আগমন উপলক্ষে পুরো ক্যাম্পাসজুড়ে নিরাপত্তা ব্যবস্থা বেশ জোরদার করা হয়েছে। এসএসএফ (স্পেশাল সিকিউরিটি ফোর্স), পুলিশ, গোয়েন্দা বাহিনীসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সতর্কাবস্থানে রয়েছেন। অতিরিক্ত পুলিশ মোতায়েনসহ ক্যাম্পাসের প্রধান প্রধান জায়গায় সিসিটিভি ক্যামেরার ব্যবস্থা করা হয়েছে। বহিরাগত কাউকে বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করতে দেওয়া হবে না। তবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্যম্পাসে আইডি কার্ড নিয়ে প্রবেশ করতে পারছেন।


শর্টলিংকঃ